ফেনীতে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ২ হাজার মানুষকে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার (৩১ জুলাই) ফেনী পৌরসভা চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ নিজাম উদ্দিন হাজারী বলেন, আওয়ামী লীগ সরকার একটি মানবিক সরকার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরাও তার সারথী হতে চাই। করোনাকালে কর্মহীন ২ হাজার মানুষদের সহযোগিতা করছে ফেনী পৌরসভার নন্দিত মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। ক্রমান্বয়ে এ সহযোগিতা আরো বাড়ানো হবে। এসময় মহামারীর এ সংকটকালে মেয়রসহ সকল কাউন্সিলর কার্যক্রমের প্রশংসা করেন সাংসদ৷

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সভাপতিত্বে ও পৌর কাউন্সিল বাহার উদ্দির বাহারের সঞ্চালনায় বক্তব্য রাখেন স্টার লাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান ও পরিবহন মালিক সমিতির নেতা জাফর উদ্দিন, পরিবহন শ্রমিক নেতা আজম চৌধুরী।

মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয়ের নির্দেশনা মোতাবেক করোনায় কর্মহীন হয়ে পড়া ২ হাজার মানুষদের খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। ফেনী পৌর এলাকায় বসবাসরত বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এ সহযোগিতা পাচ্ছেন। তাদের মধ্যে রয়েছে বাস, সিএনজি অটোরিক্সা, টমটম, ভ্যানগাড়ী, ও রিক্সা শ্রমিক, বাদাম বিক্রেতাসহসহ নানা পেশার কর্মহীন মানুষ।

এসময় ফেনী পৌরসভার কাউন্সিলর ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।