গত ২৪ ঘন্টায় ফেনী জেনারেল হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ২ জন পুরুষ এবং দুইজন নারী। তাদের বয়স ৪০ থেকে ৭০ বছরের মধ্যে। এ নিয়ে জেলায় মোট মৃত্যু হয়েছে ১০৬ জনের। অন্যদিকে এ সময়ের ব্যবধানে ফেনীর ২২৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে নতুন করে আরও ৫৭ জনের কভিড-১৯ শনাক্ত হয়েছে।

আজ বুধবার (৪ আগস্ট) দুপুরে এসব তথ্য জানায় ফেনী জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যান শাখা। নমুনা পরীক্ষা অনুপাতে গড় শনাক্তের হার ২৫.২২ শতাংশ। পজিটিভ শনাক্তকৃতদের মধ্যে আরটিপিসিআর ল্যাবে ৩ জন এবং র‌্যাপিড এন্টিজেন টেস্টে ৫৪ জন শনাক্ত করা হয়েছে।

স্বাস্থ্য বিভাগের একই সূত্র জানায়, নতুন শনাক্তকৃতদের মধ্যে ফেনী সদরে ১০ জন, দাগনভূঞায় ৩৪ জন, সোনাগাজীতে ৮ জন, ছাগলনাইয়ায় ৪ জন, পরশুরামে ১ জন রয়েছে।

স্বাস্থ্যবিভাগ জানায়, আজ পর্যন্ত জেলায় মোট কোভিড-১৯ শনাক্তকৃত ব্যক্তির সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ২৩ জন। গত ২৪ ঘন্টায় মোট ৭০ রোগী সুস্থ হয়েছেন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ৫ হাজার ৯৫৩ জন।

একই সূত্র জানায়, আজ পর্যন্ত করোনা পরীক্ষার জন্য ফেনীতে ৩৪ হাজার ৩৩২টি নমুনা সংগ্রহ করা হয়েছে। গতকাল মঙ্গলবার পর্যন্ত ফেনীতে টেলিমেডিসিন সেবা নিয়েছেন ৭৬ হাজার ৩৫২ জন।

অন্যদিকে করোনা আক্রান্তদের মধ্যে ফেনীর বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১০১ জন রোগী। আইসোলেশনে রয়েছেন ২ হাজার ৯ জন।