জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মদিনে তাঁর প্রতিকৃতিতে ফুল দেয়া নিয়ে সোনাগাজীতে উপজেলা জাতীয় পার্টির দু-গ্রুপের মধ্যে হাতাহাতি ও বাকবিতণ্ডার ঘটনা ঘটেছে। হাতাহাতির একপর্যায়ে ফুলের তোড়াটি ছিড়ে যায়। পরে সেই ছেড়া ফুলের তোড়া শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধা অর্পণ করা হয়। বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে উপজেলা পরিষদ চত্বরে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু সুফিয়ান ও সাধারণ সম্পাদক সিরাজুল হক একে অপর পক্ষকে দোষারোপ করেছে।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম দৈনিক ফেনীকে জানান, মাসুদ উদ্দিন চৌধুরী এমপির নির্দেশনায় জাতীয় পার্টির নেতৃবৃন্দ ফুল নিয়ে সেখানে গেলে যুগ্ন-সম্পাদক জাহেদুল হক জাহেদ পিছন দিক থেকে টেনে ধরলে ফুলটি ছিঁড়ে যায়। এ নিয়ে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এ নিয়ে বাকবিতণ্ডার সৃষ্টি হয়।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু সুফিয়ান জানান, এমপি সাহেব আমাকে নির্দেশ দিয়েছেন ইউএনওসহ শেখ কামালের প্রতিকৃতিতে তার পক্ষ থেকে ফুল দেয়ার জন্য। সেই নির্দেশে জাতীয় পার্টির নেতৃবৃন্দকে নিয়ে ফুল দিতে গেলে সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ও স্বঘোষিত সহ-সভাপতি মোশারফ মৃধা হঠাৎ করে এসে ফুল ধরা নিয়ে বাকবিতন্ডা ও হাতাহাতি শুরু করে। এক পর্যায়ে ফুলের তোড়া নিয়ে টানাটানি করলে তোড়াটি ছিড়ে যায়। পরে সেই ছেড়া ফুলের তোড়া শেখ কামালের প্রতিকৃতিতে অর্পণ করা হয়।