ছাগলনাইয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম জন্মদিন পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। বেলা পৌনে ১১ টায় চারাগাছ বিতরণ ও ১১ ঘটকার সময় ভার্চুয়ালি এক আলোচনা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হোমায়রা ইসলাম, উপজেলা আ'লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা শিল্পী, পাঠাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, মহামায়া ইউপি চেয়ারম্যান গরিবশাহ হোসেন চৌধুরী বাদশা, শুভপুর ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ সেলিম, ঘোপাল ইউপি চেয়ারম্যান এফএম আজিজুল হক মানিকসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ভার্চুয়াল আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আল মমিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ছায়দুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা মোমেনা বেগম, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী।

পরে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদারের সভাপতিত্বে ও যুগ্ন-সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। এসময় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।