বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেরপারসন তারেক রহমানের নির্দেশনায় ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব ফেনী-১ আসনের সাংগঠনিক সমন্বয়ক মুন্সি রফিকুল আলম মজনুর পক্ষ থেকে ছাগলনাইয়ায় এক হাজার অসহায় হতদরিদ্র পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (৯ আগস্ট) দুপুরে ছাগলনাইয়া উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের আয়োজনে জমদ্দার বাজারে এ খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল।

প্রধান অতিথির বক্তব্যে আলাল উদ্দিন আলাল বলেন, বিএনপি দেশের স্বাধীনতা থেকে শুরু করে আজ পর্যন্ত জনগণের পাশে ছিলো এবং থাকবে। মহামারি করোনাকালীন সময়ে জনগণের পাশে রয়েছে বিএনপি। তিনি বলেন, বিএনপি এমন একটি দল যে দলটি দেশ ও দেশের জনগণের কথা সবসময় ভাবে। আলাল উদ্দিন আলাল আরো বলেন, বিএনপি পালিয়ে যাওয়ার কোন পথ নেই। কারন বিএনপি অন্যকোন দেশের কাঁটাতারের বেড়া পার হয়ে এদেশে আসেনি।

উপজেলা বিএনপির আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান নুর আহাম্মদ মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব সাবেক পৌর মেয়র আলমগীর বিএর সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন জেলা বিএনপির যুগ্ন আহবায়ক প্রফেসর আবদুল খালেক, আনোয়ার হোসেন পাটোয়ারী, জেলা ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক কফিল উদ্দিন সরকার, যুগ্ম আহবায়ক কবির আহাম্মদ নেতা, এনামুল হক, আলমগীর ছিদ্দিকী, রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হক চৌধুরী মাহবুব, উপজেলা যুবদলের আহবায়ক কাজী জসিম উদ্দিন, সিনিয়র যুগ্ম আহবায়ক শাহজাহান মজুমদার আজাদ, যুগ্ম আহবায়ক আবদুল মোমিন, যুবদল নেতা সহিদ রানা, পৌর যুবদলের আহবায়ক জয়নাল আবদীন, যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন, সিনিয়র যুগ্ম আহবায়ক তৌহিদুল ইসলাম ভুঁইয়া শাকিল, উপজেলা শ্রমিকদলের সভাপতি মুন্সি সহিদ উল্লাহ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাফর মজুমদার, সদস্য সচিব রাজিব, উপজেলা ছাত্র দলের আহবায়ক নাদিম উদ্দিন, সদস্য সচিব ইব্রাহীম মিয়াজী নয়ন। এসময় উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।