৪ ডিসেম্বর ২০১৯ ।। নিজস্ব প্রতিবেদক ।।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর অধিনায়ক শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন পালন করছে ফেনী জেলা যুবলীগ। বুধবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় ফেনী পৌর চত্ত্বরে জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাজীব চৌধুরীর উপস্থিতিতে শেখ মনির অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে নেতাকর্মীরা।

এরপর সকাল ১১টায় প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করে জেলা যুবলীগ। জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাজীব চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আকরামুজ্জমান।

এসময় জেলা যুবলীগের সহ-সভাপতি জিয়াউল আলম মিষ্টার, কামাল মোর্শেদ, সহিদান, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ডালিম, লুৎফুর রহমান খোকন হাজারী, দপ্তর সম্পাদক নিজাম পাটোয়ারী, সদর থানা যুবলীগের সভাপতি নুরুল আবছার আপন ও সাধারণ সম্পাদক করিম উল্লাহ আজাদ, ছাগলনাইয়া উপজেলা যুবলীগ সভাপতি এনামুল হক এনাম, সোনাগাজী উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভুট্টু, ফেনী পৌর যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম ভূঞা, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলু প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়।

জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জানান, জেলা যুবলীগের সবকয়টি সাংগঠনিক ইউনিটের উদ্যোগে পৃথকভাবে বিকাল ৩টায় একযোগে দোয়া মাহফিল, আলোচনা সভা ও কেক কাটা হবে।