ফেনীর ফুলগাজী উপজেলার তারাকুচা এলাকায় মাদক ও ভারতীয় অবৈধ মোটরসাইকেল সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফেনী (৪ বিজিবি) ব্যাটেলিয়ন এর তারাকুচা বিওপি টহল দল। শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে উক্ত এলাকায় মাদকসহ মোঃ আজমির হোসেনকে (২৫) আটক করে বিজিবি। সে ছাগলনাইয়া থানার পশ্চিম দেবপুর গ্রামের আবু তাহেরের ছেলে।

 

ঘটনাস্থল থেকে ইয়াবা ৫ পিস, গাঁজা ১০ গ্রাম, হুইস্কি ২ বোতল ও কাগজপত্রহীন ১টি ভারতীয় টিভিএস মোটরসাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদক ও মালামালের সম্ভাব্য মূল্য ১,৩৪,৫৩৫ টাকা।

 

ফেনী (৪ বিজিবি) ব্যাটেলিয়ন অধিনায়ক লেঃ কর্নেল আব্দুর রহিম জানান, তারাকুচা বিওপি টহল কমান্ডার মোঃ সামসুদ্দোহার নেতৃত্বে একটি বিশেষ টহল দল মাদক ও ভারতীয় অবৈধ মোটরসাইকেলসহ মোঃ আজমির হোসেনকে আটক করে। এসময় তার সঙ্গে থাকা মোঃ ছোটন মিয়া(৩৫) ও মোঃ মিরু মিয়া (২৫) পালিয়ে যায়৷

 

বিজিবি অধিনায়ক আরও জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে ইতোপূর্বে ফুলগাজী থানায় মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে। আসামীকে ফুলগাজী থানায় সোপর্দ করার প্রক্রিয়াধীন রয়েছে ।

এছাড়াও পলাতক আসামী ২ জন আাসামী মোঃ ছোটন মিয়া (৩৫) পশ্চিম দেবপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। মোঃ মিরু মিয়া (২৫) উত্তর তারাকুচা গ্রামের মিয়া হোসেনের ছেলে।