ছাগলনাইয়ায় যুক্তরাজ্য বিএনপির সহযোগিতায় করোনাকালীন ক্ষতিগ্রস্ত শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু। প্রধান অতিথির বক্তব্যে মজনু বলেন, বিএনপি জনগণের দল তাই বিএনপি সবসময় জনগণের পাশে থেকে সহযোগিতার হাত বাড়ায়। তিনি বলেন, শুধু করোনা ভাইরাস জনিত দুর্ভোগ নয় সকল প্রকার দুর্ভোগে বিএনপি জনগণের পাশে থাকবে।


একই সাথে ছাগলনাইয়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি হস্তান্তর উপলক্ষে দলীয় নেতাকর্মীদের সাথে সাংগঠনিক মতবিনিময় সভায় মজনু বলেন, আমি দলের জন্য কাজ করেছি বিধায় দল আমাকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব নির্বাচিত করেছে। ছাগলনাইয়া বিএনপি ও সহযোগি সংগঠন গুলোর যেসব নেতাকর্মীরা দলের জন্য নিবেদিত হয়ে কাজ করবে আমরা তাদেরকে নেতৃত্ব নিয়ে আসবো। তিনি আরো বলেন, যারা বিভিন্ন মাধ্যমে দলের বিরুদ্ধাচারণ করছেন তাদের বিরুদ্ধে আমরা কঠোর ব্যবস্থা নিবো। ছাগলনাইয়া উপজেলার চারটি ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি ঘোষণার বিষয়ে রফিকুল আলম মজনু বলেন, দীর্ঘ বিশ বছর এখানে কমিটি নেই তাই আমরা যোগ্যদের নিয়ে কমিটি ঘোষণা করেছি। যারা এসব কমিটির বিরুদ্ধে কথা বলেছেন তাদের উদ্দেশ্য তিনি বলেন, দলের প্রয়োজনে সংবিধান, সংবিধানের প্রয়োজনে দল নয়।


ছাগলনাইয়া উপজেলা বিএনপির আহবায়ক নুর আহাম্মদ মজুমদারের সাথে নিজের কোন বিরোধ নেই উল্লেখ্য করে মজনু বলেন, অনেকে আমার ও নুর আহাম্মদ মজুমদারের মাঝে কোন্দল সৃষ্টি করতে আপত্তিকর কথা বলাবলি করছে। মূলত নুর আহাম্মদ মজুমদার আমার পিতার সমতুল্য এবং আমার মুরব্বি।


উপজেলা বিএনপির আহবায়ক নুর আহাম্মদ মজুমদারের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ন-আহবায়ক কফিল উদ্দিন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল করিম লিটন, সরওয়ার হোসেন, পৌর বিএনপির আহবায়ক ইউছুফ মজুমদার, সদস্য সচিব আবদুল লতিফ, সিনিয়র যুগ্ন আহবায়ক মনির আহাম্মদ খোকন, উপজেলা শ্রমিক দলের সভাপতি মুন্সি সহিদ উল্লাহ, সাধারণ সম্পাদক আবদুল মতিন, উপজেলা যুবদলের আহবায়ক কাজী জসিম উদ্দিন, সিনিয়র যুগ্ন আহবায়ক শাহজাহান আজাদ, যুগ্ম আহবায়ক আবদুল মোমিন, পৌর যুবদলের আহবায়ক জয়নাল আবদীন, যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন ও শাকিল ভুঁইয়া, যুবদল নেতা সহিদ রানা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাফর হোসেন মজুমদার, সদস্য সচিব দেলোয়ার হোসেন রাজিব, উপজেলা ছাত্রদলের আহবায়ক নাদিম উদ্দিন, সদস্য সচিব ইব্রাহীম মিয়াজী নয়ন। এসময় উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।