ভোটে জিতলেন শুসেন চন্দ্র শীল। রাজনৈতিক সহকর্মী ও অনুসারিদের আনন্দে-উৎসবে মুখরিত হল ফেনী পৌর চত্বর। গতকাল মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় তৃণমূলের নেতাদের ভোটে ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে, আওয়ামী লীগের দলীয় প্রার্থীতার দৌড়ে জিতে গেলেন তিনি।

গতকাল সন্ধ্যায় ভোটগ্রহণ শেষে বিজয়ীর নাম ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী। তবে প্রতিদ্বন্দ্বী ছয় প্রার্থীদের প্রাপ্ত ভোট সংখ্যা উল্লেখ করা হয় নি।

ফলাফল ঘোষণাকালে সাংসদ জানান, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে তৃণমূলের ভোটের রায়ের ভিত্তিতে দলীয় মনোনয়নের জন্য সুপারিশসহ প্রার্থীর নাম প্রেরণ করা হবে।

এর আগে বিকাল ৪টা হতে সন্ধ্যা ৭টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটে ৬৪ জন ভোটার অংশ নেন বলে জানান গঠিত নির্বাচন কমিশনের সদস্য-সচিব ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক একে শহীদ খন্দকার। তিনি জানান, প্রার্থী নির্বাচনে ভোট প্রদান করেন সদর উপজেলা ও ১২ ইউনিয়নের ২৬ সভাপতি-সম্পাদক এবং পৌর আওয়ামী লীগ ও ১৮ ওয়ার্ডের ৩৮ সভাপতি-সম্পাদক।

উল্লেখ্য, উক্ত নির্বাচনে ৬জন প্রার্থী থাকলেও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল ও ফাজিলপুর ইউপি চেয়ারম্যান মজিবুল হক রিপন ছিলেন আলোচনার শীর্ষে। এছাড়াও প্রার্থী ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এডভোকেট সৈয়দ আবুল হোসেন, কার্যনির্বাহী সদস্য জামাল উদ্দিন আহমেদ, জেলা যুবলীগের সহ-সভাপতি জিয়াউল আলম মিস্টার ও মোস্তাফিজুর রহমান সুমন।