শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে ফেনীর ১৪৩ পূজামন্ডপে  ব্যক্তিগত তহবিল থেকে ৫ লাখ টাকা অনুদান দিয়েছেন ফেনী-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।
আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে ফেনী পৌর চত্ত্বরে কমিউনিটি সেন্টারে জেলা পূজা উদযাপন পরিষদ ও পূজামন্ডপের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন নিজাম হাজারী।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, নির্বিঘ্নে শারদীয় উৎসব সম্পন্ন করতে পুলিশ আনসারের পাশাপাশি আওয়ামী লীগ নেতাকর্মীরা ও জনপ্রতিনিধিরাও সহযোগিতা করবে।সকল জনপ্রতিনিধিদের নির্দেশনা দেয়া হয়েছে পূজাকালীন সময়ে নির্বাচনী এলাকার বাইরে যাওয়া যাবেনা। সবাইকে নিজ নিজ এলাকার নিরাপত্তার জন্য কাজ করতে হবে। কোন এলাকায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে জনপ্রতিনিধিদের জবাবদিহি করতে হবে।


জেলা পূজা উযাপন পরিষদের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি হিরা লাল চক্রবর্তী ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শুকদেব নাথ তপন।

জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অনিল নাথের সঞ্চালনায় সভায় সকল মন্দির পরিচালনা কমিটির সভাপতি সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।