ফুলগাজীতে কভার্ডভ্যানের সাথে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় ৪ গ্রাম পুলিশ সদস্য আহত হয়েছেন। আজ বুধবার (৩ মে) দুপুর সাড়ে ১২টার দিকে ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের ফুলগাজী গাইনবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে আনন্দপুর ইউনিয়নের দঃ আনন্দপুরের সালেহ আহমেদ (৭০), জালাল আহমেদ (৬২), মনোয়ারা বেগম (৪০) ও হাসানপুরের অনন্ত কুমার নমঃ (৫১) নামে ৪ গ্রাম পুলিশ সদস্য আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে সড়কে পরশুরাম থেকে ফেনীমুখী এমএসসি পরিবহনের একটি কভার্ডভ্যানকে (চট্টমেট্রো ৮১-৩৫৩৪) অতিক্রম করার সময় গ্রাম পুলিশ সদস্যদের বহনকারী একটি ব্যাটারিচালিত অটোরিকশা পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই চার গ্রাম পুলিশ গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাদের ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যায়। ফুলগাজী থানায় হাজিরা দিয়ে গ্রাম পুলিশ সদস্যরা অটোরিকশাটি করে আনন্দপুর যাচ্ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিম জানান, আহত ৩ জন গ্রাম পুলিশকে প্রাথমিক চিকিৎসা শেষে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আনন্দপুর ইউপি চেয়ারম্যান হারুন মজুমদার বলেন, গ্রাম পুলিশ আত হওয়ার খবর শুনেছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলগাজী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, এ ঘটনায় কভার্ডভ্যানটিসহ চালককে আটক করা হয়েছে।