১২ ডিসেম্বর ২০১৯ ।। ফেনী ডেস্ক ।।


প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এ মজলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা জান্নাত আক্তার জাহান জেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষিকা নির্বাচিত হয়েছেন।


বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকালে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।


জানা যায়, পাঠদানে দক্ষতা, সহপাঠ কার্যক্রমে শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিতকরণ, শিক্ষার্থীদের ঝরে পড়া রোধ, স্যানিটেশন কার্যক্রমে উদ্বুদ্ধকরণ, সহপাঠকার্যক্রমসহ শিক্ষাক্ষেত্রে বিভিন্ন অবদানের জন্য জান্নাত আক্তার জাহান জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত করা হয়েছে।


এ বিষয়ে জান্নাত আক্তার জানান, এ সম্মান ভালো কাজের প্রতি আরও অনুপ্রাণিত করবে। দেশ ও দশের সেবা করতে পেরে তিনি আনন্দিত।


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস বিভাগের ছাত্রী জান্নাত আক্তার ২০০৩ সালে ছাগলনাইয়ার পাঠননগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা পেশায় যোগ দেন। সেখান থেকে ২০১৭ সালে যোগ দেন মজলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। চিটাগাং ইউনিভার্সিটি এক্স-স্টুডেন্টস ক্লাব, ফেনী'র মহিলা বিষয়ক সম্পাদিকা হিসেবেও তিনি দায়িত্ব পালন করছেন।


রবীন্দ্র সংগীত, নজরুল গীতি প্রতিযোগিতায় জাতীয় ও স্থানীয় পর্যায়ে শীর্ষস্থান অধিকার করার সুনামও রয়েছে তার। ১৯৯১ সালে তিনি জাতীয় শিশু শিল্পী প্রতিযোগিতায় পুরস্কার অর্জন করেন। তাঁর বাবা আজিজুল বারী ১৯৮৭-৮৯ সালে ফেনী সদর উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ছিলেন।