১৯ ডিসেম্বর ২০১৯ ।। দাগনভূঞা সংবাদদাতা ।।


দাগনভূঞা উপজেলায় স্বাস্থ্য সেবার মান বাড়াতে ৮ জন চিকিৎসক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ দিয়েছেন। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) তাদের বরণ করে নিতে সংবর্ধনার আয়োজন করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। একই দিন বিদায়ী চিকিৎসকদেরও সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিভিল সার্জন ডাঃ মোঃ নিয়াতুজ্জামান। অনুষ্ঠান উদ্বোধন করেন ফেনী জেলা বিএমএ’র সভাপতি অধ্যাপক ডা. সাহেদুল ইসলাম কাওসার।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ রুবাইয়াত বিন করিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান পরিষদ দিদারুল কবির রতন, সহকারি কমিশনার (ভুমি) মো. মোজাম্মেল হক চৌধুরি।


অনুষ্ঠানে বদলিজনিত কারনে ডা. খালেদ মাহমুদ, ডা. তৌহিদুল ইসলাম, ডা. ফখরুল আলম এবং অবসরজনিত কারণে স্বাস্থ্য পরিদর্শক লালমোহন ভৌমিক, অফিস সহায়ক বিমল ভৌমিক, প্রধান সহকারি কার্ত্তিক চন্দ্র পালকে বিদায়ী সংবর্ধণা করা হয়েছে। অনুষ্ঠান পরিচালনা করেন ডা. বেলাল হোসেন।


৩৯তম বিসিএসে সদ্য পদায়নকৃত ডা. হাসিনা আক্তার, ডা. ফিরোজা আক্তার, ডা. সাবরিনা ইসলাম চৌধুরি, ডা. উম্মে সালমা, ডা. অসিফ উদ্দৌলা, ডা. মো. জুলফিকার হাসান, ডা. কবির হোসেন ও ডা. শিহাব উদ্দিন মাহমুদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ দিয়েছেন। অতিথিরা ও হাসপাতালের কর্মকর্তা কর্মচারিরা নবাগত চিকিৎসকদের ফুল দিয়ে বরণ করে নেন।