২৩ ডিসেম্বর ২০১৯ ।। ফেনী ডেস্ক ।।


ফেনীতে অবৈধ ভারতীয় পণ্যসহ মোঃ মেজবাহ উদ্দিন (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৭। রবিবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে শহরের পুরাতন পুলিশ কোয়ার্টার হোসেনীয়া মাদ্রাসা রোডের শাহ আলম ম্যানশন থেকে তাকে আটক করা হয়। এসময় অবৈধ ভারতীয় পণ্য উদ্ধার করে র‌্যাব।


সোমবার (২৩ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মোঃ মেজবাহ উদ্দিনকে অবৈধ ভারতীয় পণ্যসহ আটক করা হয়। এসময় তার কাছ থেকে ভারতীয় ২৭৩ পিস হেয়ার ওয়েল, ১০৭ পিস সাবান, ৬২ পিস শ্যাম্পু , ৪২১ পিস চকলেট, ৪৪৪ পিস বিস্কুট, ২৭ পিস হরলিক্স, ৪৬ পিস টুথপেস্টসহ আরও ৭৬ পিস বিভিন্ন ধরণের পণ্য জব্দ করা হয়। উদ্ধারকৃত পণ্যের আনুমানিক মূল্য ০১ লক্ষ ১৩ হাজার টাকা। আটক মেজবাহ নোয়াখালীর বেগমগঞ্জের রায়েরহাটের বিজয়নগরের মৃত নুরনবীর ছেলে।


মোঃ নুরুজ্জামান জানান, ভারত হতে অবৈধ উপায়ে এসব পণ্য এনে বাংলাদেশের বিভিন্ন স্থানে পাইকারী মূল্যে বিক্রয় করে আসছে বলে জিজ্ঞাসাবাদে মেজবাহ জানিয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।