২৭ ডিসেম্বর ২০১৯ ।। ফেনী ডেস্ক।।


ফেনীতে অভিযান চালিয়ে দেশী ও বিদেশী অস্ত্রসহ মোঃ নুরুদ্দীন জাহাঙ্গীর (৪৯) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। আজ শুক্রবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফেনী সদর উপজেলার ধর্মপুরের হাজী সাদেক মিয়ার বাড়ীর সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় ১ টি বিদেশী পিস্তল, ১ টি দেশী পাইপগান, ১ টি ম্যাগাজিন, ০২ রাউন্ড কার্তুজ, ১টি রামদা এবং ২টি ছোরা জব্দ করে র‌্যাব সদস্যরা।


ফেনীস্থ র‌্যাব-৭ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, নাশকতার পরিকল্পনা টের পেয়ে শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে ধর্মপুরে অভিযান চালায় র‌্যাব-৭ একটি দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধর্মপুরের ৮নং ওয়ার্ডের আরিন্দা বাড়ীর হাজী মোঃ সাদেকের ছেলে মোঃ নুরুদ্দীন জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্য মতে বসত বাড়ীর সেমি পাকা গুদাম ঘরে তল্লাশী চালিয়ে একটি কালো রঙের রেকেটের কভারের ভেতরে লুকানো ১টি বিদেশী পিস্তল, ১ টি দেশী পাইপগান, ১ টি ম্যাগাজিন, ০২ রাউন্ড গুলি, ১ টি রামদা এবং ০২ টি ছোরা জব্দ করা হয়।


মোঃ নুরুজ্জামান জানান, জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবত মাদক, অবৈধ অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধারকৃত অস্ত্রসহ ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।