জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মনোমুগ্ধকর আয়োজন দেখে অভিভূত হয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ অতিথিরা। পদ্মা সেতুর আদলে তৈরি মঞ্চ, শহরের দৃষ্টিনন্দন সাজসজ্জা দেখে এ রকম সম্মেলন আয়োজনের জন্য ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী প্রশংসা কুড়িয়েছেন।

সম্মেলনে প্রধান অতিথি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ফেনী আমার প্রিয় শহর। এবারের সম্মেলন অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে। ফেনীতে এতবড় সম্মেলন আয়োজন করেছে, যা আমি কোথায়ও দেখেনি। বৃষ্টি হচ্ছে তবুও নেতাকর্মীরা মাঠ থেকে সরেনি। এটাই হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ।

তিনি আরো বলেন, জাতীয় সম্মেলন ফেনীর মত এইরকম সাজাতে পারবো কিনা আমার মনে হয় না। ফেনী জেলা আওয়ামীলীগ কত শক্তিশালী এ সম্মেলন তা প্রমাণ করে। নেত্রী মিডিয়ার মাধ্যমে এ সম্মেলন অবশ্যই দেখবেন।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, এমপি বলেন, রাস্তায় রাস্তায় মানুষের ভিড়। লক্ষ্য একটাই ফেনী জেলা আওয়ামী লীগের সম্মেলন। আমি মুগ্ধ, অভিভূত হয়েছি। আমি দেশের বিভিন্ন জায়গায় দলের সম্মেলনে গিয়েছি। এ রকম সম্মেলন আমি আর দেখিনি। এ সম্মেলন বাংলাদেশের রোল মডেল হবে। বৃষ্টির মধ্যেও নেতাকর্মীরা বসে রয়েছে। আমি তাদের সাধুবাদ জানাই।

সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, ফেনী জেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে কাজ করছে বলেই ঝড়বৃষ্টি উপেক্ষা করে নেতাকর্মীরা সম্মেলনে এসেছে। আমি এ সুন্দর সম্মেলন আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানাই।