সংবর্ধিত হলেন খোকন হাজারী


 

৩১ ডিসেম্বর ২০১৯ ।। শহর প্রতিনিধি ।।


জেলায় প্রাথমিক বিদ্যালয় পরিচালনায় জেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় পৌর কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারীকে সংবর্ধনা দেয়া হয়েছে। আজ মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকালে ফেনী পাইলট আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করে শিক্ষক-শিক্ষার্থীরা।


বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাসরীন আক্তারের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক অর্জুন কুমার নাথের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল আলম গিটার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: নুরুল ইসলাম, কাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান এ্যাডভোকেট কাজি বুলবুল আহমেদ সোহাগ, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য রিপন সাহা।


অনুষ্ঠানের শুরুতে খোকন হাজারীকে বিদ্যালয়ের পক্ষ থেকে ফুল এবং ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয়।


প্যানেল মেয়র আশরাফুল আলম গিটার প্রধান অতিথির বক্তব্যে পৌরসভার পক্ষ থেকে বিদ্যালয়ের সীমানা প্রাচীরের জন্য গ্রিল এবং গেইটের ব্যবস্থা করে দেবার ঘোষণা দেন।


জেলা পর্যায়ের ন্যায় বিভাগীয় পর্যায়েও লুৎফুর রহমান খোকন হাজারী সভাপতি হিসেবে শীর্ষস্থানে থাকবেন বলে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: নূরুল ইসলাম আশা প্রকাশ করেন।


অনুষ্ঠানে খোকন হাজারী বলেন, বিগত ৩ বছর ধরে সাফল্যের সাথে এই প্রতিষ্ঠান পরিচালনা করে আসছি। যার সাফল্য হিসেবে আজকে এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন প্রতিষ্ঠানে কৃতিত্বের সাথে অধ্যায়নের সুযোগ পাচ্ছে। তিনি অর্জনের জন্য বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ এবং শিক্ষক-শিক্ষার্থীদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।


অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিদ্যালয়ের ২০১৯ সালের বার্ষিক পরীক্ষায় বিভিন্ন শ্রেণিতে ১ম, ২য়, ৩য় স্থান অর্জনকারীদের নাম ঘোষণা করেন এবং তাদের শুভেচ্ছা জানান।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।