৩১ ডিসেম্বর, ২০১৯ ।। শহর প্রতিনিধি ।।

ফেনীতে প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করেছে জেলা প্রশাসন। আজ মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টায় জেলা শিল্পকলা একাডেমীতে জেলা প্রশাসনের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান। অনুষ্ঠানে ২শ জন প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয়।


এসময় জেলা প্রশাসক বলেন, ফেনীতে তালিকাভূক্ত ২ হাজার ১শ প্রতিবন্ধী রয়েছে, তাদের কল্যাণে, উন্নয়নে সচেষ্ট রয়েছে ফেনী জেলা প্রশাসন।


তিনি বলেন, ফেনীকে ভিক্ষুকমুক্ত করতে ও তাদের পুর্নবাসিত করতে হলে জেলা প্রশাসনের পাশাপাশি স্বচ্ছল ব্যাক্তিদেরও এগিয়ে আসতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের জন্য বিশেষ প্রকল্প হাতে নিয়েছেন। তার উদ্যোগের ফলে কোন অসহায় দুস্থ মানুষ ঘরহীন থাকবে না।


ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা প্রশাসনের সাধারণ শাখার সহকারি কমিশনার রাজীব দাশ পুরকায়স্থ, সহকারি কমিশনার রাশেদুর রহমান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আফতাবুল ইসলাম প্রমুখ।


কম্বল পেয়ে শারীরীক প্রতিবন্ধী দুলাল মিয়া (৫৫) বলেন, কম্বল পেয়ে অনেক উপকার হয়েছে। এতে করে শীতে তাদের কষ্ট লাঘব হবে। ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামানকে ধন্যবাদ জানান তিনি।


একই রকম অনুভূতি প্রকাশ করেন প্রতিবন্ধী মোঃ খোকন (৪৫)। তিনি বলেন, আমাদের জন্য জেলা প্রশাসক দরদ দেখিয়েছেন। আমরা তার জন্য দোয়া করছি।