২ জানুয়ারী ২০২০ ।। শহর প্রতিনিধি ।।


নানা কর্মসূচিতে ফেনীতে জাতীয় সমাজসেবা দিবস উদযাপন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২ জানুয়ারী) সকালে শোভাযাত্রা, আলোচনা সভা, দুস্থদের মাঝে ঋণ বিতরণ এবং শীতার্ত দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে দিবসটি পালন করে ফেনী জেলা সমাজ সেবা কার্যালয়।


‘সোনার বাংলায় মুজিব বর্ষে, সমাজকল্যাণ এগিয়ে চলে’ এ প্রতিপাদ্যে দিবসের শুরুতে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের গুরুত্বপূর্ণ শহর প্রদক্ষিণ করে।


র‌্যালি শেষে জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোস্তফা মোস্তাকুর রহিম খানের সভাপতিত্বে মিজান রোডস্থ বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক পি কে এম এনামুল করিম, সদর উপজেলা চেয়ারম্যান পরিষদ আবদুর রহমান, বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ, ফেনীর সদস্য এডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু, সুইড বাংলাদেশ ফেনী শাখার সাধারণ সম্পাদক এডভোকেট সমীর কর ।


অনুষ্ঠানে সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে অস্বচ্ছল জনগণ ও প্রতিবন্ধীদের মাঝে সুদমুক্ত ক্ষুদ্র ঋণ, শীতবস্ত্র কম্বল এবং হুইলচেয়ার বিতরণ করা হয়।