কমিশনার জয়নাল আবেদীন স্মরণে ফেনী সরকারি কলেজ ক্রিকেট লীগের উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে আয়োজিত ডিসপ্লেতে সেরা হয়েছে ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থীরা। এতে কলেজের ১৮টি বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর ডিসপ্লে দর্শকদের মন কেড়ে নেয়। ডিসপ্লেতে বঙ্গবন্ধুর জীবন ও বাংলাদেশের উন্নয়নসহ বিভিন্ন চিত্র ফুটিয়ে তোলে শিক্ষার্থীরা। তাদের প্রদর্শনীতে দেখে মুগ্ধ হন অতিথিরাও।


আজ সোমবার (১০ ফেব্রুয়ারি) ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন শেষে ডিসপ্লেতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।


পুরস্কার প্রদানকালে সাংসদ বলেন, আমি এ আয়োজন দেখে অভিভূত হয়েছি। ডিসপ্লেতে যারা অংশগ্রহণ করেছে তারা সবাই সর্বোচ্চ নাম্বার পাবার যোগ্য। আমার দৃষ্টিতে সবাই সেরা। কিন্তু আজকে পুরস্কার বিতরণের স্বার্থে বিচারকমন্ডলীর সিদ্ধান্তক্রমে ডিসপ্লেতে ব্যবস্থাপনা বিভাগ প্রথম হয়েছে।


এসময় তার পিতা মরহুম কমিশনার জয়নাল আবেদনী স্মরণে এ টুর্নামেন্ট আয়োজনের জন্য তিনি আয়োজকদের ধন্যবাদ জানান ও এর প্রশংসা করেন।


বিচারকদের দৃষ্টিতে ডিসপ্লেতে দ্বিতীয় হয়েছে প্রাণিবিদ্যা বিভাগ ও তৃতীয় হয়েছে বাংলা বিভাগ। ডিসপ্লেতে সেরা প্রদর্শনীর জন্য প্রথম পুরস্কার হিসেবে ১০ হাজার টাকা, ২য় পুরস্কার ৬ হাজার টাকা ও ৩য় পুরস্কার ৪ হাজার টাকা বিজয়ীদের মাঝে প্রদান করেন অতিথিরা।

 


পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম, দাগনভ‚ঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, পরশুরমা উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম মুজমদার, সোনাগাজী পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফেকসুর জিএস রবিউল হক রবিন।