আইন শৃঙ্খলা রক্ষায় অবদান রাখায় ও কর্মদক্ষতায় জেলার ৬টি থানার মধ্যে ফেনী মডেল থানায় শ্রেষ্ঠ হয়েছে। এছাড়া এ থানার ৪জন পুলিশ কর্মকর্তা বিভিন্ন ক্যাটাগরিতে জেলায় শ্রেষ্ঠ হয়েছেন। আজ মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে আয়োজিত মাসিক কল্যাণ ২০১৯ সালে কর্মক্ষেত্রে অবদান রাখায় জেলার বিভিন্ন থানায় কর্মরত পুলিশ কর্মকর্তাদের পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী।

জেলা পুলিশ প্রশাসন সূত্রে জানা যায়, মাদক জব্দ, মামলা নিষ্পত্তি, চিহ্নিত সন্ত্রাসী, সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার ও সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা রাখায় ফেনী মডেল থানাকে জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করে। এ অর্জনের স্বীকৃতিস্বরূপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেনকে সম্মাননা স্মারক প্রদান করেন পুলিশ সুপার।

একই সাথে চিহ্নিত সন্ত্রাসী, সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার ও গ্রেপ্তারী পরোয়ানা তামিল করায় ফেনী মডেল থানার এসআই (নিরস্ত্র) সাইফুল ইসলামকে জানুয়ারি মাসের শ্রেষ্ঠ এসআই, একই থানার এসআই (নিরস্ত্র) মোঃ দুলাল মিয়াকে গত ডিসেম্বর মাসের শ্রেষ্ঠ এসআই, মোঃ আশরাফ হোসেনকে নভেম্বর মাসের শ্রেষ্ঠ এসআই ও এএসআই (নিরস্ত্র) মোঃ মুজিবুর রহমানকে ডিসেম্বর মাসের শ্রেষ্ঠ এএসআই হিসেবে সম্মাননা স্মারক প্রদান করেন পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী। এছাড়া দাগনভ‚ঞা থানার এএসআই (নিরস্ত্র) দেলোয়ার হোসেন জানুয়ারি মাসের শ্রেষ্ঠ এএসআই হিসেবে পুরস্কৃত হন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন জানান, ফেনী মডেল থানার সকল পুলিশ কর্মকর্তা ও সদস্যদের আন্তরিক প্রচেষ্টার ফলে এ অর্জন সম্ভব হয়েছে। তাদের সহযোগিতার জন্য সকলকে আমি আন্তরিক ধন্যবাদ, কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাই।

তিনি বলেন, থানায় ওসি হিসেবে যোগদানের পর থেকে পুলিশ সুপারের নির্দেশে আইন শৃঙ্খলা রক্ষায় কাজ করে যাচ্ছি। তার দিক নির্দেশনায় এবং পূর্ণ সহযোগিতা ও সমর্থনে এ পুরস্কার পেয়েছি।

এছাড়া সভায় জানুয়ারি মাসের বিভিন্ন অর্জন, মামলা, সন্ত্রাস এবং মাদক ও অপরাধ নিয়ন্ত্রণসহ নানা বিষয় নিয়ে আলোচনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিয়ার রহমান, সিনিয়র সহকারি পুলিশ সুপার (ছাগলনাইয়া সার্কেল) নিশান চাকমা, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সোনাগাজী সার্কেল) মো. সাইকুল আহাম্মেদ ভূঞা, সহকারি পুলিশ সুপার (ডিএসবি) মো. খালেদ হোসেনসহ ৬ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।