জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মুজিববর্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে ফেনী পৌরসভা। আজ বুধবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১২টায় ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ সভায় মুজিববর্ষের কর্মসূচি গ্রহণ করা হয়।

ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন জানান, মুজিববর্ষ উপলক্ষ্যে পৌরসভা প্রাঙ্গনে আমরা মার্চ মাসব্যাপী বিনামূল্যে গরীব ও অসহায় রোগীদের স্বাস্থ্য সেবা প্রদান করব। মার্চের ১ তারিখ থেকে এ কার্যক্রম শুরু হবে। পৌরসভায় বঙ্গবন্ধু কর্নার স্থাপন করা হবে।

মেয়র জানান, মুজিববর্ষ উপলক্ষ্যে ফেনী পৌরসভার উদ্যোগে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে। তিনি জানান, মুজিববর্ষে ফেনী পৌরসভার নাগরিক সেবা জোরদার করা হবে।

২নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী জানান, মুজিববর্ষ উপলক্ষ্যে ফেনী পৌরসভার নাগরিক সেবা কার্যক্রমকে আরও বেগবান করা হবে। চলমান সেবার বাইরেও পৌরসভার ১৮টি ওয়ার্ডে পরিষ্কার পরিচ্ছন্নতা ও মশক নিধন কর্মসূচি পরিচালনা করা হবে। পৌরবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে পৌর এলাকার আওতাধীন খাবার হোটেল ও রেস্টুরেন্টে ভেজাল বিরোধী অভিযান আরও জোরদার করা হবে। হাসপাতালগুলোতে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান পরিচালনা ও নিয়মিত অন্যান্য কর্মসূচি আরও জোরদার করা হবে।


সভায় প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার, নজরুল ইসলাম স্বপন মিয়াজী, কাউন্সিলর সাইফুর রহমান, লুৎফুর রহমান খোকন হাজারী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর জেসমিন, সচিব খাঁন মোহাম্মদ ফারাবী, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কৃষ্ণপদ সাহাসহ পৌর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।