ফেনীতে অপহরণের খবর পেয়ে অভিযান চালিয়ে দুই ভুয়া গোয়েন্দাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা। আজ মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে ফেনী সদরের পাঁচগাছিয়ার তেমুহনীতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল সদরের লক্ষীয়ারা পাটোয়ারী বাড়ির বাচ্চু মিয়ার ছেলে মো: আলাউদ্দিন (২৮) ও একই এলাকার বগই ভূঞা বাড়ির আবুল হোসেনের ছেলে নূর নবী (২৭)।


জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এন এম নুরুজ্জামান জানান, আজ দুপুরের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে ডিবি পরিচয়ে গ্রেফতারকৃত দুই ব্যাক্তি মোঃ প্রান্ত ইসলাম (২৫) নামে এক যুবককে অপহরণ করে। তারা অপহৃতকে হুমকি দিয়ে বন্ধুর কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা আদায় করে। খবর পেয়ে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীর নির্দেশে অপহৃতকে উদ্ধারে ও অপহরণকারীদের গ্রেফতারে অভিযানে নামে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এসআই মোঃ মনিরুজ্জামান ও এএসআই মোঃ শরীফুল ইসলামের নেতৃত্বে পরিচালিত অভিযানে ওই স্থান হতে তাদের গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি খেলনা পিস্তল ও আদায়কৃত ৮ হাজার টাকাসহ অপহৃতকে উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।


তিনি জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হবে।