ফেনীতে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ’র সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে ফেনী শহরের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সম্মেলনে ৩ বছরের জন্য ৪৬ সদস্য বিশিষ্ট জাসদ ফেনী জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মোঃ নুরুল ইসলাম মাস্টারকে সভাপতি ও কামাল উদ্দিন মজুমদার সাজুকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী-১ আসনের সাংসদ ও জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার। নাম ঘোষণা করেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী।


কমিটির ৪৬ জন সদস্যের মধ্যে সম্মেলনে ৩১ জনের নাম ঘোষণা করা হয়। বাকী পদগুলো পূরণ করার জন্য নেতাদের নির্দেশনা দেন শিরীন আখতার।


কমিটির সহ সভাপতি পদে রয়েছেন আব্দুল হাই, আবুল কালাম আজাদ মিন্টু, হাজী আবুল খায়ের, হাজী নুরুল আমিন, কোষাধ্যক্ষ পদে হাজী জুলকু মিয়া, দপ্তর সম্পাদক শিপন হাজারী, কৃষি বিষয়ক সম্পাদক গোলাম জব্বার মুজমদার প্লুটো, সমবায় বিষয়ক সম্পাদক মাহমুদা আক্তার, শ্রমিক ও কৃষি শ্রমিক বিষয়ক সম্পাদক কাজী জয়নাল আবেদীন, নারী বিষয়ক সম্পাদক আসমাউল হোসনা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নাহিদ চৌধুরী, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মাহাবুবুল হক।


সদস্য পদের প্রথম স্থানে রয়েছেন শিরীন আখতার। সদস্য পদে আরও রয়েছেন শাজাহান সাজু, কাজী আব্দুল বারী, আব্দুল মোমিন মজুমদার, মিহির কান্তি নাথ, বিনোদ বিহারী বিশ্বাস, দুলাল চন্দ্র বৈদ্য, মোশাররফ হোসেন, হাজী সুলতান আহামেদ, আবুল কালাম, জিয়াউর রহমান জিয়া, রেজাউল করিম সোহাগ, কাজী মিজানুর রহমান মিলন, সালাউদ্দিন বিপুল, মোহাম্মদ হোসেন মিলন, রিয়াজ উদ্দিন ভূঞা, আনোয়ারা বেগম।