পরশুরাম উপজেলার বক্সমাহমুদ ইউনিয়ন ছাত্রলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সামছুল ইসলাম চৌধুরী নয়নকে সভাপতি ও ওমর ফারুক রনিকে সাধারণ সম্পাদক ও সাজ্জাদ হোসেন রকিকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। সম্মেলনে সর্বসম্মতিক্রমে কাউন্সিলর ডেলিগেটদের মতামতের ভিত্তিতে আগামী এক বছরের জন্য বক্সমাহমুদ ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা করে উপজেলা ছাত্রলীগ।


আজ সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকালে খন্ডলহাই স্কুল এন্ড কলেজ মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ।


সম্মেলন উদ্বোধন করেন পরশুরাম উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জমির উদ্দিন ভাবন। বিশেষ অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ, সহ সভাপতি মোতাহের হোসেন, ইকবাল মাহমুদ সৈকত, সাংগঠনিক সম্পাদক লতিফ খান রায়হান, মাহবুবুর রহমান জিমি, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মোঃ শাহীন, উপ পাঠাগার সম্পাদক আকরামুজ্জামান রাজু,


এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, উপজেলা যুবলীগের সভাপতি ইয়াসিন শরীফ মজুমদার, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শফিকুল হোসেন মহিম, পৌর কাউন্সিলর এনাম, স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, মির্জানগর ইউপি চেয়্যারম্যান নুরুজ্জামান ভুট্টু, বক্সমাহমুদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল গফুর ভূঞা, সাধারণ সম্পাদক হানিফ রানা হানিফ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


প্রধান বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান সাকিব। শুভেচ্ছা বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা ছাত্রলীগের সদস্য আব্দুল আহাদ চৌধুরী। অনুষ্ঠানে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক রনির পরিচালনায় সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি আরমান হোসেন চৌধুরী শিবলু।


উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান সাকিব বলেন, সম্মেলনের মাধ্যমে নির্বাচিতরা ইতিবাচক চিন্তা-চেতনা ও সৃজনশীল কর্মকান্ডে বক্সমাহমুদ ইউনিয়ন ছাত্রলীগকে সমৃদ্ধ করবে বলে আমার বিশ্বাস। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে, দেশরত্ম শেখ হাসিনার রূপকল্প ২০২১ ও ২০৪১ বাস্তবায়নে ভূমিকা রাখবে।