জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে পরশুরাম উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১৭ ই মার্চ) বিকালে পরশুরাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ম্যাচে ২২ রানে যুবলীগকে হারিয়ে জয়ী হয় ছাত্রলীগ।


টসে জিতে ব্যাট করতে নেমে ১২ ওভারে ১ উইকেট হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করে ছাত্রলীগ। জয়ের লক্ষ্যে ১৫৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৩১ রানে থেমে যায় যুবলীগ।


উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং জালাল আহমেদ চৌধুরী পাপ্পুর পৃষ্ঠপোষকতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইয়াছমিন আকতারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, পৌর মেয়র এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল। সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াছিন শরীফ মজুমদার।


পুরস্কার বিতরণ শেষে পৌর মেয়রের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়ানোর লক্ষ্যে সচেতনতা বাড়াতে র‌্যালির আয়োজন করা হয়।