করোনাভাইরাস সংক্রমণরোধে ফেনী শহরের সুলতান মাহমুদ পৌর হকার্স মার্কেট ও ফেনী রেল স্টেশনে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেছে ফেনী পৌরসভা। এসময় এসব এলাকায় জীবাণুনাশক ঔষুধ প্রয়োগ করা হয়।


আজ বুধবার (২৫ মার্চ) সকালে ফেনী পৌরসভার ২নংওয়ার্ড কাউন্সিলর লুৎফর রহমান খোকন হাজারীর নেতৃত্বে এ পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়।


খোকন হাজারী জানান, সাংসদ নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে করোনাভাইরাস সংক্রমণরোধে পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়। তিনি বলেন, কনজারভেন্সী ইন্সপেক্টরসহ পঞ্চাশ জনের একটি দল এ কাজে অংশ নিয়েছে। তিনি আরও জানান বাজার, স্টেশন ছাড়াও স্টেশন রোডসহ একাধিকস্থানে জীবাণুনাশক অষুধ ছিটানো হয়েছে।


নিত্যপণ্যের উর্ধ্বগতির লাগাম টানতে কাঁচাবাজারের ব্যবসায়ীদের সাথে কথা বলেছেন বলে তিনি জানান। তিনি বলেন, নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত বাজার মনিটরিং চলছে।


এর আগে গতকাল পৌর কার্যালের সামনে জেল রোডে চলমান গাড়ী থামিয়ে জীবাণুনাশক প্রয়োগ করে পৌর কর্তৃপক্ষ। এসময় পৌর মেয়র হাজী আলাউদ্দিন উপস্থিত থেকে তা পরিচালনা করেন। তিনি জানান, পর্যায়ক্রমে পৌর এলাকায় বিভিন্ন প্রাতিষ্ঠানিক ভবন, হাসপাতাল, বাজার সর্বত্র জীবাণুনাশক প্রয়োগ করা হবে।