করোনাভাইরাস: ভাসমান মানুষদের খাদ্যপণ্য দিল র‌্যাব-৭ ফেনী



ফেনীতে ভাসমান মানুষদের খাদ্যপণ্য দিয়ে সহায়তা করছে র‌্যাব-৭ (র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন) ফেনী ক্যাম্প। আজ মঙ্গলবার (৩১ মার্চ) বিকালে শহর ও উপজেলা পর্যায়ে ঘুরে ঘুরে সহায়হীন মানুষের হাতে ত্রাণ পৌঁছে দেন ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ নুরুজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি দল।


চলমান করোনাভাইরাস ইস্যুতে সারাদেশে চলছে সাধারণ ছুটি। গণপরিবহনে লকডাউন, ভাইরাসের বিস্তাররোধে হাট বাজার বন্ধ। ফলে আর্থিক সংকট দেখা দিয়েছে। ভাসমান ও নিম্ন আয়ের মানুষ পড়েছে খাদ্যাভাবে।


র‌্যাব-৭ ফেনীর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক বলেন, নিম্ন আয়ের মানুষের পাশে থাকতে আমাদের সিও'র নির্দেশে এ সহায়তা কার্যক্রম পরিচালিত হচ্ছে। তিনি জানান, র‌্যাব-৭ এর পক্ষ হতে এ কার্যক্রম হাতে নেয়া হয়েছে।


কোম্পানী অধিনায়ক জানান, ফেনী শহরের বিভিন্ন সড়ক, স্টেশন, শর্শদি ইউনিয়ন ও ফুলগাজী বাজারে অসহায় মানুষ খুঁজে বের করে ত্রাণ সহায়তা তুলে দেয়া হচ্ছে। আজ ৩শ মানুষকে খাদ্যপণ্য দেয়া হচ্ছে বলে তিনি জানান। তিনি বলেন, ত্রাণ সহায়তা প্রয়োজন অনুযায়ী অব্যাহত থাকবে।


ভারপ্রাপ্ত অধিনায়ক মো. নুরুজ্জামান বলেন, যারা প্রকৃত ক্ষতিগ্রস্ত আমরা তাদের খোঁজ করে এসব নিত্যপণ্য দিচ্ছি, যাতে করে মানুষ ঘরে বসে কিছুদিন খেতে পারে। এই মুহূর্তে খাবার দেয়ার উদ্দেশ্য হচ্ছে তারা যেন সামাজিক দূরুত্ব বজায় রাখে।

ছবিঃ সংগৃহীত

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।