৫ নভেম্বর

শহর প্রতিনিধিঃ

ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়ন যুবলীগ কর্মী রবিউল হক মানিক হত্যা মামলার এজাহারভূক্ত প্রধান আসামী মাজহারুল ইসলাম মামুনকে গ্রেফতার করায় মামলার তদন্তকারী কর্মকর্তা ও বোগদাদিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ ওমর হায়দারকে পুরস্কৃত করেছেন পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী। মঙ্গলবার (৪ নভেম্বর) সকালে পুলিশ সুপারের কার্যালয়ে পুরস্কার প্রদান করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ রবিউল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আতোয়ার রহমান।


এর আগে রবিবার (৩ নভেম্বর) বিকালে বোগদাদিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ ওমর হায়দার নেতৃত্বে পুলিশের একটি দল ফাজিলপুর ইউনিয়নের কসকা বাজারে অভিযান চালিয়ে সিএনজি স্ট্যান্ড থেকে এ মামলার প্রধান আসামী মাজহারুল ইসলাম মামুনকে গ্রেফতার করে ।


আসামী মামুনের স্বীকারোক্তি অনুযায়ী ডোবা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত দা’টি উদ্ধার করে তারা। পরদিন সোমবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ.এস.এম এমরানের আদালতে তাকে হাজির করলে মামুন ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে। জবানবন্দীতে যুবলীগ কর্মী মানিককে দা দিয়ে কুপিয়ে হত্যার কথা মামুন স্বীকার করে।


প্রসঙ্গত; গত ১০ অক্টোবর রাত ১১টার দিকে ফাজিলপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে পশ্চিম ফাজিলপুর গ্রামের নুরুল হকের ছেলে যুবলীগ কর্মী মানিককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ১২ অক্টোবর মানিকের মা রোসনে আরা বেগম বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে ফেনী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।