করোনাভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন নিম্ন আয়ের মানুষদের কাছে ত্রাণ পৌঁছে দিলেন ফেনী পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিন বাহার। আজ বুধবার (১ এপ্রিল) পৌর ওয়ার্ডেও বিভিন্ন স্থান ঘুরে ঘুরে ফেনী- ২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর ত্রাণ বন্টন করেছেন তিনি।


ত্রাণ বিতরণ প্রসঙ্গে কাউন্সিলর বলেন, আজ মাননীয় সাংসদ নিজাম উদ্দিন হাজারী আমার ওয়ার্ডে ২শ শ্রমজীবীর জন্য ত্রাণ বরাদ্দ দেন। কিন্তু বিতরণ কালে দেখা যায়, মানুষদের সংখ্যা বেশি। তাই বরাদ্দকৃত ২শ জন ছাড়াও নিজেদের উদ্যোগে আমরা আরও ১শ জনকে ত্রাণ দিয়েছি। প্রত্যেককেই চাল, ডাল, আলু ও তেল প্রদান করা হয়েছে।


বাহার উদ্দিন বাহার বলেন, সকালে আমার ওয়ার্ডের বারাহীপুর সাহেব বাজার ঈদগাহ হতে ত্রাণ বিতরণ শুরু করা হয়। এরপর একে একে মকসোদিয়া মসজিদের সামনে, তিন রাস্তার মোড়ে, গাজী ক্রস রোডে, তালতলা ও বনানী পাড়ায় নিম্ন আয়ের মানুষদের মাঝে ত্রাণ তুলে দেয়া হয়েছে।


তিনি বলেন, করোনা পরিস্থতিতে কর্মহীন শ্রমজীবী ও নিন্ম আয়ের মানুষরা মাননীয় সাংসদ নিজাম উদ্দিন হাজারীর এ সহযোগিতা পেয়ে কৃতজ্ঞ।


উল্লেখ্য, ফেনী সদর আসনে করোনা পরিস্থতিতে কর্মহীন শ্রমজীবী ও নিন্ম আয়ের ৫০ হাজার মানুষকে সহায়তা করছেন সাংসদ নিজাম উদ্দিন হাজারী। গত তিন দিনে ফেনী সদরের ১২ ইউনিয়ন ও প্রতিটি ওয়ার্ডে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে ত্রাণ পৌঁছে দেয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় পৌরসভার ১৮টি ওয়ার্ডে স্থানীয় কাউন্সিলর এবং আওয়ামীলীগ সভাপতি-সম্পাদকের মাধ্যমে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও হতদরিদ্রদের নিত্য প্রযোজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া জেলার অন্যান্য ৫টি উপজেলায় আরও ৭০ হাজার পরিবারকে সাংসদ নিজাম উদ্দিন হাজারী সহায়তা করবেন বলে দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে।