করোনা ভাইরাস পরিস্থিতির কারণে কর্মহীন নিন্ম আয়ের মানুষদের জন্য ফেনী সদর আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী ফেনী পৌরসভার ২নং ওয়ার্ডে বন্টন করা হয়েছে। আজ বুধবার (১লা এপ্রিল) বিকালে ত্রাণ সামগ্রী বন্টন করেন ওয়ার্ড কাউন্সিলর ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান খোকন হাজারী।


কাউন্সিলর খোকন হাজারী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়ন করার লক্ষ্যে মাননীয় সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপি পক্ষ হতে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।


তিনি আরো জানান, বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী ওয়ার্ডের কর্মহীন নিন্ম আয়ের ২৫০ পরিবারের মাঝে বন্টন করা হয়। তিনি আরও জানান, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা নিন্ম আয়ের পরিবারের তালিকা তৈরি করেছেন, তালিকা অনুযায়ী তা বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রী ব্যবস্থাপনা ও বিতরণে সহযোগিতার জন্য তিনি ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানান।


ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফখর উদ্দিন হাজারী বলেন, আমাদের ওয়ার্ড নেতৃবৃন্দ মাননীয় এমপি মহোদয়ের নির্দেশনা মোতাবেক নিন্ম আয়ের মানুষদের তালিকা প্রস্তুত করে। এ তালিকা অনুসারে প্রত্যেককে কাউন্সিলরের স্বাক্ষরিত কার্ড পৌঁছে দেয়া হয়। আজ বিকেল তিনটায় সে কার্ড দেখিয়ে তারা কাউন্সিলরের কার্যালয় থেকে একে একে ত্রাণ সামগ্রী বুঝে নেন।


ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রিপন সাহা বলেন, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সার্বিক সহযোগিতার মাধ্যমে কর্মহীন মানুষদের কাছে মাননীয় সাংসদের ত্রাণ সামগ্রী বিতরণ করা সম্ভব হয়েছে। তিনি সাংসদ নিজাম উদ্দিন হাজারীকে ওয়ার্ডের সর্বস্তরের মানুষের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।


উল্লেখ্য, ফেনী সদর আসনে করোনা পরিস্থতিতে কর্মহীন শ্রমজীবী ও নিন্ম আয়ের ৫০ হাজার মানুষকে সহায়তা করছেন সাংসদ নিজাম উদ্দিন হাজারী। গত তিন দিনে ফেনী সদরের ১২ ইউনিয়ন ও প্রতিটি ওয়ার্ডে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে ত্রাণ পৌঁছে দেয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় পৌরসভার ২ নং ওয়ার্ডে স্থানীয় কাউন্সিলর এবং আওয়ামীলীগ সভাপতি-সম্পাদকের মাধ্যমে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও হতদরিদ্রদের নিত্য প্রযোজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া জেলার অন্যান্য ৫টি উপজেলায় আরও ৭০ হাজার পরিবারকে সাংসদ নিজাম উদ্দিন হাজারী সহায়তা করবেন বলে দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে।