ফেনী জেলার কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের জন্য ৭০ টন চাল খাদ্য সহায়তা দিয়েছেন সাবেক আমলা ও ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।


আজ রবিবার (১২ এপ্রিল) দুপুরে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ কাজের উদ্বোধন করেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। এসময় উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান, ফেনী পৌরসভা মেয়র হাজী আলাউদ্দিন, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, পরশুরাম পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল প্রমুখ।


করোনাভাইরাস সংক্রমণরোধে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি। গণপরিবহন লকডাউন, ঔষধ ও জরুরী খাদ্যের দোকান ব্যতীত সবধরণের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ। কাজ না থাকায় চরম আর্থিক সংকটে পড়েছে এক শ্রেণির মানুষ।


খাদ্য সামগ্রী বিতরণ বিষয়ে পরশুরাম পৌরসভা মেয়র জানান, প্রত্যেক উপজেলায় নিম্নআয়ের মানুষের জন্য ১০ টন করে ছয় উপজেলায় ৬০ টন এবং ফেনী পৌর এলাকায় ১০ টন সহায়তা প্রদান করা হচ্ছে। সাংসদ নিজাম উদ্দিন হাজারী দিক নির্দেশনা দিয়েছেন।


মেয়র বলেন, প্রত্যেক উপজেলায় দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিবর্গকে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণে মাননীয় সাংসদ নির্দেশ দিয়েছেন। নিম্নআয়ের মানুষের জন্য খাদ্য সহায়তা উদ্ভুত পরিস্থিতি উত্তরণ পর্যন্ত চলমান থাকবে বলে জানান মেয়র সাজেল।