করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে সরকারের নির্দেশনা অনুযায়ী কর্মহীন হয়ে পড়া শ্রমজীবীদের খাদ্যদ্রব্য পৌছে দিচ্ছে শান্তি রোড়স্থ ফেনী ইয়াং সোসাইটি ক্লাব।

মঙ্গলবার (১৪ এপ্রিল) শহরের শান্তি কোম্পানী সড়কের সামাজিক সংগঠনটির সদস্যরা পৌরসভার ১০নং ও ১২নং ওয়ার্ডের খাদ্যসামগ্রী বিতরণ করে। পৌরসভার ১০নং ও ১২নং ওয়ার্ডের অসহায়-হতদরিদ্র ৩৫০ পরিবারকে খাদ্য সামগ্রী দেয়া হয়। সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ক্লাবের সদস্যরা ঘরে ঘরে পৌছে দেয়া খাদ্য সামগ্রী । প্রতিটি প্যাকেটে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল ও সবজি রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর মাহতাব উদ্দিন মুন্না, ক্লাব সভাপতি সাইফুল ইসলাম, পৌর ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক ইয়াছিনন আরাফাত রাজু, ক্লাব সহ-সভাপতি সাইফুল ইসলাম সোহাগ, সোহাগ মজুমদার, প্রচার সম্পাদক মোর্শেদ পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক তাসলিম আলমসহ ক্লাবে সদস্যরা ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

পৌর ছাত্রলীগ সভাপতি ইয়াছিন আরাফাত রাজু বলেন, জরুরী প্রয়োজন ছাড়া কেউ যেন ঘরের বাইরে না যান।দেশের এই পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে সার্মথ্য অনুযায়ী ইয়াং সোসাইটি সহযোগিততা করবে।যে কোন পরিস্থিতিতে ইয়াং সোসাইটি ক্লাব অসহায় মানুষের জন্য কাজ করবে বলে প্রত্যয় ব্যক্ত করেন তিনি।