ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুল হতে ১০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। আজ শনিবার (২৫ এপ্রিল) ভোর ৬টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানান ফেনীস্থ র‌্যাব-৭ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান।


তিনি বলেন, আটককৃত ২ মাদক ব্যবসায়ী হল চট্টগ্রামের আকবর শাহ থানার কর্নেল হাটের মোঃ আনোয়ার হোসেনের ছেলে আবু সুফিয়ান প্রকাশ মানিক (৩০) ও কুমিল্লার লাঙ্গলকোটের গুমকটের মোঃ আবুল হোসনের ছেলে মোঃ আবু তাহের (৩৫)। আটকৃতরা ফেনীর সীমান্তবর্তী এলাকা হতে মাদক নিয়ে চট্টগ্রাম যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদের ধরতে লালুপুলের আমানত হোটেল এন্ড রেষ্টুরেন্টের সামনে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার সময় তাদের আটক করা হয়। তল্লাশী করে তাদের সাথে থাকা একটি প্লাস্টিকের বস্তার ভেতরে নীল পলিথিন কাগজে মোড়ানো ১০টি প্যাকেটে মোট ১০ কেজি গাঁজা জব্দ করা হয়।


মোঃ নুরুজ্জামান জানান, তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। জব্দকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮০ হাজার টাকা। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।