ফেনীতে এতিম ও প্রতিবন্ধীদের খাদ্য সহায়তা প্রদান



ফেনীতে পুষ্টি সাপ্তাহ উপলক্ষ্যে এতিমদের পুষ্টিকর খাবার ও প্রতিবন্ধীদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ রবিবার (২৬ এপ্রিল) দুপুরে সদর উপজেলার লেমুয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা নিকটবর্তী এতিমখানায় ৫০জন এতিম ও ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ১৫০জন প্রতিবন্ধীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান ও সিভিল সার্জন ডাঃ মোঃ সাজ্জাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরিন আক্তার, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এসএসআর মাসুদ রানা, লেমুয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ উদ্দিন নাসিম।


জেলা প্রশাসক বলেন, পুষ্টি সাপ্তাহ উপলক্ষ্যে এতিমদের এ উপহার দেয়া হয়েছে। এতিম ও প্রতিবন্ধিদের হাতে খাদ্য তুলে দিতে পেরে ভালো লাগছে। মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা যথাযথ মানুষের কাছে পৌঁছে দিতে পেরে আত্মতৃপ্ত হয়েছি।


সদর ইউএনও জানান, যারা প্রতিবন্ধী ভাতা পায় না, সরকারি ত্রাণ সহায়তার অংশ হিসেবে তাদের ১০ কেজি করে চাল দেয়া হচ্ছে। তিনি জানান, সদর উপজেলার ১২ ইউনিয়নে ১৫০ জন করে ও পৌরসভায় ২শ জনকে এ সহায়তা প্রদান করা হচ্ছে।


সিভিল সার্জন অফিস সূত্র জানায়, চলতি মাসের২৩ হতে ২৯ তারিখ পর্যন্ত পুষ্টি সাপ্তাহ উপলক্ষ্যে এতিমদের জন্য পুষ্টিকর খাবার প্রদানে সরকারি বরাদ্দ হতে এ সহায়তা প্রদান করা হয়েছে।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।