বাংলাদেশসহ সরা পৃথিবীতে চলছে করোনা ভাইরাস ( কোডিড-১৯) এর প্রাদুর্ভাব। এর প্রভাবে কর্মহীন হয়ে পড়েছে মানুষ। এমন পরিস্থিতিতে ফেনীতে স্বেচ্ছাসেবী সংগঠন মাস্তুলের ভালোবাসার উপহার খাদ্য সামগ্রী পাচ্ছে শতাধিক পরিবার।

শনিবার (০৯এপ্রিল) আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। স্বেচ্ছাসেবী কার্যক্রম তৃপ্তির আহারের সহযোগীতায় মাস্তুল ফেনীর এ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিবে।

মাস্তুলের ফেনী জেলা কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ওসমান গণি রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য সভাপতি রায়হান আহমেদ মজুমদার, যুব মাস্তুলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সোলায়মান হাজারী ডালিম, মাস্তুল রিপ্রেজেনটেটিভ কাজী তানভীরুল আফছার ফারুকী।


এছাড়াও এসময় উপস্থিত ছিলেন মাস্তুল ফেনী জেলা কমিটির সদস্য আবুল হাসনাত হাসান ,নিষাদ আদনান, কামরুল ইসলাম রুবেল, রায়হান শিমুল, মেহেদী হাসান উদয় মিরাজ উদ্দীন আহমেদ।

উল্লেখ্য, মাস্তুল একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। এ সংগঠনটি মূলত পথশিশুদের শিক্ষা ও স্বাস্থ্য নিয়ে কাজ করে। কিন্তু দেশের যেকোনো দূর্যোগে এ সংগঠনটি সক্রিয় ভূমিকা পালন করে আসছে। কক্সবাজারের রোহিঙ্গা ইস্যুসহ বেশকিছু ইস্যুতে কাজ করে সংগঠনিটি প্রশংসা কুড়িয়েছে। করোনার দূর্যোগকালীন সময়েও ঢাকায় প্রায় ৪ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে সংগঠনটি। ফেনী এ সংগঠনটির অন্যতম ইউনিট। ২০১২ সাল থেকে এ জেলায় কার্যক্রম চালিয়ে আসছে সংগঠনটি।