ফেনীতে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারনে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত অসহায় ৫শ পরিবারকে পবিত্র মাহে রমজান উপলক্ষে মানবিক খাদ্য সহায়তা দিলেন সামাজিক সংগঠন মিতালী সংঘ।


আজ বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের দক্ষিন গোবিন্দপুর কলঘরে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান।


বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মিতালী সংঘের সভাপতি মোঃ নূরের নবী ভূঞাঁ রাজুর সভাপতিত্বে ও নজরুল ইসলাম সুমনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবু শুসেন চন্দ্র শীল, ফেনী সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোস্তফা মোস্তাকুর রহিম খান, মিতালী সংঘের উপদেষ্টা কালিদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল ইসলাম দিদার, ধলিয়া ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান আনোয়ার আহম্মেদ মুন্সি প্রমুখ।


এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও মিতালী সংঘের সদস্যরা উপস্থিত ছিলেন।


খাদ্য সামগ্রী বিতরনকালে প্রধান অতিথি বলেন,চলমান করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারনে মানুষজন কর্মহীন হয়ে পড়েছে। গরীব অসহায় মানুষ সীমাহীন কষ্ট করছেন। এই পরিস্থিতিতে সরকারের ত্রাণ সহায়তার পাশাপাশি প্রতিটি সমাজের বিত্তবানরাও যার যার সামর্থ্য অনুযায়ী ওইসব মানুষের পাশে যেন দাঁড়ায়। আজ সে কাজটি করে দেখিয়েছেন সামাজিক সংগঠন মিতালী সংঘ। এই সময় সকলকে যার যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।


তিনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণ দিন দিন মহামারী আকাওে বেড়ে চলেছে। এসময় সকলের প্রয়োজন সচেতন হওয়া। অন্যকে সচেতন করা। এ রোগ থেকে বাঁচতে হলে সচেতনতার বিকল্প নেই। সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে। প্রয়োজন ছাড়া ঘরের বাহিওে যাওয়ার দরকার নেই। কোন এলাকায় যেন অন্য জেলার লোক ঢুকতে না পারে সে দিকে খেয়াল রাখার নির্দেশ দেন।