নটরডেম কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ক্লাব নটরডেমিয়ান্সের ঈদ উপহার পেল দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩৫০জন শিক্ষার্থী। আজ মঙ্গলবার (১৯ মে) সকালে ফেনী হতে দেশের ৩৫০ জন শিক্ষার্থীকে কুরিয়ারযোগে ঈদ উপহার পাঠানো হয়।

এসময় উপস্থিত থেকে কার্যক্রম পরিচালনা করেন ক্লাব সদস্য এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক ও ডাকসু'র স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী।


উপহার প্রসঙ্গে ক্লাবের পক্ষে সাদ জানান, করোনাভাইরাস সংক্রমণরোধে দেশে অচলাবস্থা বিরাজমান। কার্যত লকডাউনে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের ভালোবাসার ঈদ উপহার পাঠানো হচ্ছে।


সাদ আরও জানান, দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থী বন্ধুদের জন্য ভালবাসার ঈদ উপহার পাঠানো হচ্ছে। এক্ষেত্রে নটরডেম কলেজের ২০০ জন এবং অন্যান্য কলেজের ১৫০ জন প্রাক্তন শিক্ষার্থী রয়েছেন। তিনি বলেন, সামনে ঈদ, এই দুর্যোগে সংকটে পরা শিক্ষার্থীদের পাশে দাড়ানোর জন্য এই প্রচেষ্টা। এক্ষেত্রে আর্থিক সহযোগিতা করেছে ক্লাব নটরডেমিয়ান্স।


এসময় আরও উপস্থিত ছিলেন, ফেনী কলেজ ছাত্রসংসদের ভিপি তোফায়েল আহমেদ তপু, ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব ফেনীর সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ইকবাল মাহমুদ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লতিফ খান রায়হান প্রমুখ।