করোনায় আক্রান্ত হয়েছেন দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবীর রতন। বুধবার (২৭ মে) দিবাগত রাতে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হতে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে তার দেহে কোভিড-১৯ সংক্রমণ পজিটিভ এসেছে।


তবে শারীরিকভাবে তিনি সুস্থ আছেন বলে দিদারুল কবীর রতন জানান। তিনি জানান, আমার শারীরিক কোন উপসর্গ নেই। সুস্থ আছি।


বুধবার দিবাগত রাতে ফেনীতে নতুন করে আরও ৮ জনের দেহে কোভিড-১৯ শনাক্ত করা হয়েছে বলে জানায় স্বাস্থ্য বিভাগ। এ নিয়ে গত দুইদিনে ফেনীতে নতুন করে ১৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। নতুন শনাক্তকৃত ৮জনের মধ্যে দাগনভূঞায় ৫ জন, ফেনী সদরে ২ জন ও সোনাগাজীর ১ জন রয়েছে বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।


এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৯ জনে।


সিভিল সার্জন ডা: সাজ্জাদ হোসেন জানান, এছাড়া আজকের ফলাফলে আরও ১৩ জন করোনা আক্রান্ত রোগীর তৃতীয় দফায় সংগৃহীত নমুনার ফল নেগেটিভ এসেছে। এদের মধ্যে করোনা আক্রান্ত ছাগলনাইয়া একই পরিবারের ৫ সদস্য রয়েছেন। তারা এখন সুস্থ। এ নিয়ে আজ পর্যন্ত জেলায় মোট ৫০ রোগী সুস্থ হয়েছেন।


তিনি জানান, এ পর্যন্ত ফেনী সদরে ২১ জন, সোনাগাজী ৫ জন, ছাগলনাইয়া ১০ জন, দাগনভূঞায় ৮ জন, পরশুরাম ৪ জন, ফুলগাজী ৪ জন রোগী সুস্থ হয়েছেন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৩৩ জন।


জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত ফেনী সদরে ২৯ জন, ছাগলনাইয়ায় ১৪ জন, দাগনভুঞার ১৯ জন, সোনাগাজীতে ১১ জন, পরশুরামে ৭ জন, ফুলগাজীতে ৫ জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে। অপর চারজন ভিন্ন জেলার বাসিন্দা। ফেনী জেনারেল হাসপাতালে সংগৃহীত নমুনায় তাদের ফলাফল পজিটিভ এসেছে।