গত শনিবার করোনা ভাইরাস সংক্রমণ নিরূপণে ফেনী জেনারেল হাসপাতালে তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। কিন্তু সেটি পজিটিভ না নেগেটিভ তা জেনে যেতে পারলেন না। আজ সোমবার (১ জুন) বিকালে মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি। মৃত ওই ব্যক্তির নাম রফিকুল ইসলাম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৭ বছর।


দাগনভূঞার পূর্বচন্দ্রপুর ইউনিয়নের বাসিন্দা ছিলেন তিনি। ওই চেয়ারম্যান মাসুদ রায়হানের বাড়ি সংলগ্ন এলাকায় ছিল তার বাড়ি। তিনি পেশায় ছিলেন একজন ক্যামিকেল ইঞ্জিনিয়ার বলে স্থানীয়রা জানান।


স্থানীয় ইউপি চেয়ারম্যান মাসুদ রায়হান জানান, লকডাউনের শুরুতেই তিনি গ্রামে এসেছিলেন। তার কর্মস্থল ছিল চট্টগ্রামে। বাড়িতে ফেরার পরপরই তিনি জ্বর-সর্দি-কাশিতে আক্রান্ত হন। গত শনিবার করোনা সংক্রমণ নিরূপণে ফেনী জেনারেল হাসপাতালে গেলে তার নমুনা সংগ্রহ করা হয়। কিন্তু আজ বিকালে তার অবস্থার অবনতি ঘটলে মারা যান তিনি।


ইউপি চেয়ারম্যান জানান, সন্ধ্যায় সরকারি নির্দেশনা মেনে জানাযা শেষে তাকে তাকে বিশেষ ব্যবস্থায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।


এ নিয়ে গত তিনদিনে ফেনীতে করোনা উপসর্গ নিয়ে ৪জন মারা গেছেন। গত শুক্রবার ও শনিবার ফেনী জেনারেল হাসপাতালে বাকী তিনজনের মৃত্যু হয়। মৃতদের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী রয়েছেন।