ফেনীর সকল জনপ্রতিনিধির পক্ষ হতে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ও পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত কাজী মনিরুজ্জামানকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

আজ রবিবার (২১ জুন) সাড়ে ১১টায় ফেনী পৌরসভা মিলনায়তনে সংবর্ধনায় উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। এসময় কাজী মনিরুজ্জামান ছাড়াও আরও উপস্থিত ছিলেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন।

বক্তব্যে নিজাম উদ্দিন হাজারী বলেন, জেলা পরিষদ, ফেনীর সকল উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষে এ সংবর্ধনার আয়োজন করা হয়েছে। করোনায় সবার স্বাস্থ্য নিরাপত্তায় সামাজিক দুরত্ব নিশ্চিতে ছোট পরিসরে অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

কাজী মনিরুজ্জামান প্রসঙ্গে তিনি বলেন, সকল বিদায় কষ্টের। দীর্ঘদিন পুলিশের এ কর্মকর্তা ফেনীর জন্য কাজ করেছেন। আজকের এ বিদায়ে তার কর্মে সাফল্য কামনা করি।

সংবর্ধনায় উপস্থিত জনপ্রতিনিধিদের একাংশ

উপস্থিতির উদ্দেশ্যে কথা বলতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন কাজী মনিরুজ্জামান। তিনি বলেন, আমার কর্মজীবনে ফেনী সুন্দরতম জেলা। বক্তব্যে ফেনীর নিয়ন্ত্রিত আইন-শৃঙ্খলা প্রসঙ্গে তিনি বলেন, এমপি নিজাম উদ্দিন হাজারীর ঐকান্তিক ইচ্ছায় একটি সুন্দর বসবাসযোগ্য পরিবেশ ফেনীতে নিশ্চিত করা সম্ভব হয়েছে।

বক্তব্যে তিনি বলেন, ২০১৬ সালের ১০ ডিসেম্বর অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে ফেনীতে যোগদান করেছিলাম। দীর্ঘ সময়ে ফেনীর মানুষের সহযোগিতা ও প্রাপ্ত ভালোবাসা জীবন সায়াহ্ন পর্যন্ত মনে থাকবে।

নিজাম উদ্দিন হাজারী প্রসঙ্গে তিনি বলেন, করোনার দুর্যোগে তিনি যেভাবে নিজেকে সাধারণ মানুষের জন্য বিলিয়ে দিয়েছেন তা এদেশে বিরল।

বক্তব্য রাখছেন পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত কাজী মনিরুজ্জামান

এসময় বক্তব্য রাখেন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম।

পৌর মেয়রদের পক্ষে বক্তব্য রাখেন সোনাগাজী পৌরসভা মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন, ছাগলনাইয়া পৌর মেয়র গোলাম মোস্তফা, দাগনভূঞা পৌর মেয়র ওমর ফারুক, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পক্ষে বক্তব্য রাখেন ফাজিলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুল হক রিপন ও আমিরাবাদ ইউনিয়ন চেয়ারম্যান জহিরুল ইসলাম।

এছাড়াও জেলা পরিষদের সদস্যদের পক্ষে বক্তব্য রাখেন নুরুল আবছার আপন। আরও বক্তব্য রাখেন ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আমির হোসেন বাহার। বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজি।

সংবর্ধনায় আরও উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার কাউন্সিলর সাইফুর রহমান সাইফু, লুৎফুর রহমান খোকন হাজারী, মাহতাব উদ্দিন মুন্না।