মহুরী নদীর বন্যা নিয়ন্ত্রণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়া ফুলগাজীর সদর ইউনিয়নে বন্যার্তদের সহায়তা করছে ইউনিয়ন আওয়ামী লীগ।

আজ মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে দলটির উদ্যোগে দৌলতপুর গ্রামে ১৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন করিম।

তিনি জানান, বিতরণের দায়িত্ব যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের দেয়া হয়েছে। কোমর-গলা পানিতে নেমে নেতাকর্মীরা শুকনা খাবার বন্যার্ত  মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছে।

জসিম উদ্দিন বলেন, বিপদে দেশের মানুষের সেবা করাই রাজনীতির মূলতন্ত্র হওয়া উচিত। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সবসময়ের নির্দেশনা অনুযায়ী এ দুর্যোগ মুহূর্তে মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করছে আওয়ামী লীগ।

সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী বলেন, মানুষ মানুষের জন্য। বিপদের এ মুহূর্তে ঘরবন্দী মানুষগুলোর জন্য সকলেই এগিয়ে আসা উচিত।

কোথাও কোমর পানি, কোথাও গলা পানিতে খাবারের বস্তা হাতে করে বন্যার্তদের দোড়গোড়ায় পৌঁছে দিচ্ছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এন আই রায়হান বলেন, সবসময় মানুষের পাশে দাঁড়ানোর সময় আসেনা। এটাই উত্তম সময় মানুষের জন্য কিছু করার।

তিনি বলেন, বিতরণ কার্যক্রমে ইউনিয়ন ছাত্রলীগ নেতা রকি, ফাহাদসহ নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছেন।