১৬ নভেম্বর,২০১৯

।।শহর প্রতিনিধি।।

শহরের তাকিয়া রোডে পণ্য ওঠানামার সময়সীমা নির্দিষ্ট করে দিয়েছেন ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন। শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় পৌর কার্যালয়ে যানজট নিরসন ও ফুটপাথ দখল মুক্ত করতে ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে বৈঠকে করেন তিনি।

এসময় তিনি বলেন, যানজট নিরসন করতে সকাল ৭টার আগে মালামাল আনলোড করতে হবে। এর পরে কাউকে পণ্য আনলোড করতে দেয়া হবে না।আগামী ১৫ দিনের মধ্যে যানজট নিরসন না করা হলে পৌরসভার পক্ষ হতে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পৌর মেয়র ব্যবসায়ীদের বলেন, দোকানের ভিতরে মালামাল না রেখে রাস্তায় ও ফুটপাথে রাখে। তাদের মালামাল সরানোর জন্য ব্যবসায়ীদের জানিয়ে দিবেন। দোকানের সামনে ফুটপাথ থাকলে সেগুলো আপনারা দখলমুক্ত করবেন। না পারলে পৌরসভার সাহায্য নিবেন। যে সকল রোডে ফুটপাথে মালামাল থাকবে, সেসব রোড কমিটি বাতিল করে দেবেন।


এ সময় উপস্থিত ছিলেন শহর ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মো: শহিদ, সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, কোষাধ্যক্ষ ফখরুল ইসলাম জিতু, ইসলামপুর রোড শাখার সভাপতি আইয়ুব ভূঞা ও সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, মহিউদ্দিন ব্রাদার্সের মালিক মহিউদ্দিন খান, তাকিয়া রোড ব্যবসায়ী সমিতির সভাপতি মো: আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক মো: আজাদ, ব্যবসায়ী নেতা লিটন চন্দ্র সাহা, মহিলা কাউন্সিলর মঞ্জুরা রানী, কনজারবেটিভ শাখার মো: সরওয়ার জাহান ও পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর কৃষ্ণময় বণিক, লেবার শ্রমিক ইউনিয়নের সভাপতি তফাজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক আবদুল মালেক প্রমুখ।