করোনা ভাইরাস সংক্রমণ রোধে সচেতনতা সৃষ্টি ও মাস্ক বিতরণ কর্মসূচি করেছে ঢাকা ব্ল্যাকশেড লিও ক্লাব। স্বাস্থ্যবিধি মেনে মাস্ক বিতরণ ও সচেতনতা সৃষ্টিতে কাজ করেছে লিও সদস্যরা। শনিবার সকাল ১১ টায় শহরের রেলওয়ে জংশন এলাকা ও মিজান রোড এলাকায় রিক্সাচালক, পথচারী ও পথশিশুদের মাঝে মাস্ক বিতরন করা হয়। মাস্ক বিতরণের পাশাপাশি করোনা সংক্রমণ থেকে বাঁচতে জনসাধরণকে সচেতন করা হয়। 
 
সংগঠনের সদ্য প্রাক্তন প্রেসিডেন্ট (আই পি পি) লিও আয়েশা আক্তার সুমি জানান, লায়ন্স জেলা ৩১৫ বি২ জেলা গভর্নর এস এম হাফিজ আল আসাদ(পিএমজেএফ) স্যারের আহবান HELP ONE এবং লিও ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট সামিউল আহসান অনিক এর আহবান HELP FOR HUMANITY সফল করতে ঢাকা ব্লাকশেড লিও ক্লাব বিভিন্ন ধরনের কর্মসূচি হাতে নিয়েছে। এরই ধারাবাহিকতায় ফেনীতে Awareness one covid-19 & Mask distribution কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঢাকা ব্ল্যাকশেড লিও ক্লাবের প্রেসিডেন্ট লিও মাহবুবুর রহমান চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট-২ লিও মিরাজ উদ্দিন চৌধুরী , ভাইস প্রেসিডেন্ট -৩ লিও মাহবুবা তাব্বাসুম ইমা, লিও ক্লাব সেক্রেটারি লিও মুহাইমিনুল ইসলাম জিপাত, আই টি প্রো লিও জাবেদ করিম , লিও সায়েম, লিও মাহিবুল ইসলাম মাহিসহ অন্যান্য লিওবৃন্দ ।
 
কর্মসূচি বাস্তবায়নে সার্বিক সহযোগিতা ও উৎসাহ প্রদান করার জন্য ঢাকা ব্ল্যাকশেড লিও ক্লাব এডভাইজর লায়ন্স কাজী তারিফুল ইসলাম সহ স্পন্সর ক্লাব ঢাকা ব্ল্যাকশেড লায়ন্স ক্লাবের প্রতি কৃতজ্ঞতা জানান উপস্থিত লিওবৃন্দ ।