ফেনীতে ৫ জন ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠককে আর্থিক অনুদান দেয়া হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে অসহায় ও করোনায় ক্ষতিগ্রস্ত নির্বাচিত ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের ১ লাখ ২০ হাজার টাকা অনুদান দেয়া হয়েছে বলে জানান জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ ওয়াহিদুজজামান।

বুধবার (৫ আগস্ট) বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তাদের হাতে অনুদানের চেক প্রদান করেন জেলা প্রশাসক।

জেলা প্রশাসক জানান, প্রথমবারের মতো সরকারিভাবে নানা আয়োজনে শেখ কামালের জন্মদিন উদযাপন করছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। কর্মসূচির অংশ হিসেবে ফেনীতে অসহায় ও করোনায় ক্ষতিগ্রস্ত ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের মন্ত্রণালয়ের বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে এককালীন এ অনুদান প্রদান করা হয়।

অনুদান প্রাপ্ত প্রবীণ ক্রীড়া সংগঠক গোলাম হায়দার জানান, এ আর্থিক অনুদান পেয়ে আমরা জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার প্রতি কৃতজ্ঞ। করোনাকালে এ অনুদান পেয়ে আমরা সকলে অনেক উপকৃত হয়েছি।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার জানান, অনুদান হিসেবে প্রতিজনকে ২৪ হাজার টাকা করে মোট ১ লাখ ২০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

চেক বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাঃ সুমনী আক্তার, ফেনী পৌর কাউন্সিলর সাইফুর রহমান সাইফু, প্রবীণ ক্রীড়া সংগঠক গোলাম হায়দার ও আবদুর রাজ্জাক, জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ আমজাদ হোসেন বিপ্লব, ক্রীড়া সংস্থার সদস্য গোলাম রব্বানী, তৌহিদুল ইসলাম তুহিন ও আশ্রাফুল আনোয়ার শিমুল প্রমুখসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।