ছাগলানইয়ায় জুয়া খেলার সময় হাতেনাতে ৮জন জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৭ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে তাদেরকে কাতালিয়া নামক স্থানে অবস্থিত একটি মাছের খামারের দক্ষিণ পূর্ব পাড়ে দোচালা টিনের ঘরের ভেতর থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ।

ওসি জানান, জুয়া খেলার গোপন সংবাদ পেয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমানের (পিপিএম) নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করেছিল। এসময় তাদের কাছ থেকে ৪২ টি ইয়াবা বড়ি, জুয়া খেলার সরঞ্জামসহ নগদ ৩ হাজার ১৮০টাকা জব্দ করেছে পুলিশ। আজ শনিবার (৮ আগস্ট) তাদের বিরুদ্ধে জুয়া ও মাদক আইনে পৃথক মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ জানান, গ্রেফতারকৃতদের মধ্যে ২জন ছাগলনাইয়ার বাঁশপাড়ার ও ৬জন পাঠাননগর ইউনিয়ের বাসিন্দা। তারা হল ছাগলনাইয়ার বাঁশপাড়া গ্রামের নদীর কূলের মৃত কবির আহম্মদের ছেলে মোঃ মোস্তাফিজুর রহমান (৩৭), ওই এলাকার হাজী মোসলিম মৌলভী বাড়ীর মোঃ আবু ইউসুফের ছেলে মোঃ নবী প্রকাশ বাবু (২৩), পাঠাননগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের কাজী বাড়ির কাজী শাহ আলমের ছেলে মোঃ কামরুল হাসান (২৬), একই এলাকার আলম খন্দকার বাড়ির আলী আলম খন্দকার বাড়ির আলী আহাম্মদ খন্দকারের ছেলে মোঃ সুমন মিয়া (২৪), একই এলাকার জাফর আলী মজুমদার বাড়ীর মৃত কালা মিয়ার ছেলে মিজানুর রহমান প্রকাশ মিজান (৩২), ওই এলাকার অমিদ আলী মুন্সী বাড়ীর মৃত আবুল কাশেমের ছেলে আনোয়ার হোসেন (৩০), একই এলাকার হাজী সুজা মিয়া মজুমদার বাড়ীর আঃ রউফের ছেলে আঃ হান্নান (২৫), একই এলাকার ৩নং ওয়ার্ডের মৃত আঃ গনির ছেলে মোঃ সাইফুল ইসলাম (২৮)।

একই দিন পৃথক অভিযানে পৌরসভার এলাকা হতে মোঃ আবু ছিদ্দিক প্রকাশ মিয়া (৫২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ছাগলনাইয়া থানা পুলিশ। এসময় তার কাছ হতে ১৩ টি ইয়াবা বড়ি জব্দ করা হয়।

ওসি জানান, তার বিরুদ্ধে তিনটি মাদক মামলা রয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

ছিদ্দিক ছাগলনাইয়ার দক্ষিণ সতর গ্রামের মৃত ইদু মিয়ার ছেলে।