১৮ নভেম্বর,২০১৯

।। নিজস্ব প্রতিবেদক।।
ফেনীর একমাত্র বেসরকারি বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের নির্মাণ কাজ সহসা শুরু করা হবে। এক মাসের মধ্যে মূল ক্যাম্পাসের অবকাঠামো নির্মাণের কার্যক্রম শুরু করা হবে বলে জানিয়েছেন ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সভাপতি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। সোমবার (১৭ নভেম্বর) সকালে ফেনী ইউনিভার্সিটির ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি একথা বলেন।


নাসিম বলেন, “৬ ডিসেম্বর ফেনী হানাদার মুক্ত দিবস। ঐ দিনটি উদযাপন শেষে ৭ ডিসেম্বর আমাদের উন্নয়ন কমিটির সভায় মূল ক্যাম্পাসের কার্যক্রম শুরুর ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে। সেখান থেকে এক মাসের মধ্যে আমরা আমাদের মূল ক্যাম্পাস নির্মাণ কাজ শুরু করবো।”


তিনি আরো বলেন, “ফেনী ইউনিভার্সিটি সমৃদ্ধ হলে এখানকার শিক্ষার্থীরা সমৃদ্ধ হবে। আর শিক্ষার্থীরা সমৃদ্ধ হলে ফেনী সমৃদ্ধ হবে। এটাই হবে ইউনিভার্সিটি প্রতিষ্ঠা থেকে আমাদের প্রাপ্তি।”

সোমবার বিকালে ফেনীর মোহাম্মদ আলী বাজারে ফেনী ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের জন্য নির্ধারিত জায়গা পরিদর্শন করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. সাইফুদ্দিন শাহসহ স্থপতিরা।