ফেনীর সময় নির্বাহী সম্পাদক আলী হায়দার মানিকের ছোট চাচা ফেনী জেলা কৃষকদলের যুগ্ম সম্পাদক, বালিগাঁও ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি সদস্য ও সাবেক ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম মেম্বার পাটোয়ারী সোমবার সকাল সাড়ে ৮টার দিকে ফেনীর বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়াইন্নাইলাহে রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনী ও আত্মীয়স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

একইদিন বাদ আছর মরহুমের জানাযা শেষে ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের চরহুজুরী পাটোয়ারী বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মরহুম সিরাজুল ইসলাম মেম্বার পাটোয়ারী মরহুম হাজী আবদুল ওহাব মেম্বারের ছোট ছেলে।

জানাযা পূর্ব সংক্ষিত বক্তব্য রাখেন ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার, বালিগাঁও উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি একেএম নকী কুনা মিয়া, বালিগাঁও ইউনিয়ন বিএনপির আহবায়ক আইয়ুব আলী ও সদস্য সচিব কাজী কামরুল আহসান, হকদি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাইন উদ্দিন পাটোয়ারী, দৈনিক ফেনীর সময় নির্বাহী সম্পাদক আলী হায়দার মানিক, অনলাইন নিউজ পোর্টাল ফেয়ার বার্তার সম্পাদক কাজী সালাহ উদ্দিন নোমান, বালিগাঁও ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সদস্য কাজী আবদুল কুদ্দুস, চরহুজুরী হাজী আবদুল ওহাব ফোরকানিয়া মাদরাসার মোহতামিম হাফেজ আবুল বাশার ও মরহুমের ছোট ছেলে রনি প্রমুখ।

বিএনপির শোক : বালিগাঁও ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম মেম্বার পাটোয়ারীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল এবং সদর উপজেলা বিএনপির আহবায়ক ফজলুর রহমান বকুল ও সদস্য সচিব আমান উদ্দিন কায়সার সাব্বির। নেতৃদ্বয় মহুরমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।