ফেনী মডেল থানা পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১১জন কে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ১ জন ডাকাতি মামলার আসামী, ৩ জন চুরির মামলার আসামী, ২ মাদক ব্যবসায়ী ও ৫ জুয়াড়ি রয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন।

তিনি জানান, অভিযানে ৪৫ পিস ইয়াবা বড়ি ও ৫৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। রবিবার রাত হতে সোমবার সকাল পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে পৃথক অভিযানে চালিয়ে তাদের আটক করেছে ফেনী মডেল থানার পুলিশ সদস্যরা।

সোমবার (৩১ আগস্ট) তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়ের শেষে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

 গ্রেফতারকৃতরা ডাকাতি ও চুরি মামলার আসামীরা হল ফেনী সদরের মধ্যম ধলিয়া ইউনিয়নের ফজল উদ্দিন ক্বারী বাড়ীর করিমুল হকের ছেলে আজিজুল হক রাজিব (২২), একই এলাকার ৪নং ওয়ার্ডের মমিনুল হকের ছেলে আব্দুল্যা আল ইমরান (১৯), বেলায়েত হোসেনের ছেলে মাহমুদুল হাসান (১৮) ও আবু ইউছুফের ছেলে আবদুল্যা আল নিশাত (১৮)। তাদের মধ্যে আজিজুল হক রাজিব আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

অন্যদিকে শহরের বারাহীপুর ও সহদেবপুর হতে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তারা হল ফেনী সদরের জাহানপুরের এমদাদ আলী হাজী বাড়ির মোঃ ইউছুপের ছেলে মোঃ রিয়াদ প্রকাশ রিয়াজ (২৫) ও বাগেরহাটের মোরেলগঞ্জের উত্তর সুতালড়ী এলাকার কবির আহাম্মদের ছেলে সুজন হাওলাদার (২৬)।

শহরের পশ্চিম ডাক্তার পাড়ার একটি কলোনীতে অভিযান চালিয়ে জুয়ার আসর হতে ৫ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। তারা হল বাগেরহাটের মোরেলগঞ্জের জিত্তবাড়া এলাকার মোঃ তোফাজ্জল হোসেনের ছেলে মিজানুর রহমান সর্দার (৪২), নোয়াখালীর রামকৃষ্ণপুরের আজিজুল হকের ছেলে আবদুল কাদের (৩২), বাঁশবাড়িয়ার মজুমদার বাড়ির মৃত ছেতর আলী হাওলাদারের ছেলে মুকুল হাওলাদার (৩৬), কিশোরগঞ্জের বাজিতপুরের উছমানপুরের মৃত আবু মিয়ার ছেলে ঝিলন মিয়া (৩৫) ও বাগেরহাটের রহমের মোড় (ফকির বাড়ী) এলাকার আক্কেল আলী ফকিরের ছেলে মোঃ ফারুক (৪৭)। এসময় তাদের কাছ হতে জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। গ্রেফতারকৃতরা বর্তমানে শহরের বিভিন্ন এলাকায় বসবাস করে আসছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।