ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়ায় সড়ক দুর্ঘটনায় হাইওয়ে পুলিশের ৫ সদস্য আহত হয়েছে। আহতরা সকলে মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্য। সোমবার (৩১ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে কাজীরদিঘি এলাকার নিয়াজপুর রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ফাঁড়ির পরিদর্শক আবদুল মালেক।

তিনি জানান, এ ঘটনায় ফাঁড়ির কনস্টেবল আবদুল্লাহ আল ফয়সাল, কামরুল হাসান, শওকত আলী, এরশাদুল হক ও ট্রাফিক পরিদর্শক তোফাজ্জল হোসেন আহত হন। এর মধ্যে কনস্টেবল ফয়সাল ও হাসান গুরুতরভাবে আহত হয়েছেন। তারা বর্তমানে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে রাতেই হাসপাতাল ছেড়েছেন।

আবদুল মালেক জানান, রাত আড়াইটার দিকে হাইওয়েতে পুলিশের একটি দল টহল দিচ্ছিল। এমন সময় পেছন থেকে ঢাকামুখী একটি দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৬০৬৪) পুলিশের গাড়িকে ধাক্কা দিলে দুটো গাড়িই ছিটকে রাস্তার বাইরে চলে যায়। এ ঘটনায় পুলিশের গাড়িটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। ঘটনার পরপরই ওই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। ট্রাক চালকের অসতর্কতার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে জানান তিনি। ট্রাক চালাতে সে হয়তবা ঘুমিয়ে পড়েছিল।

ফেনী জেনারেল হাসাপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ নয়ন দেবনাথ জানান, আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।